2022-12-04

BDMETER

Global Industry Technology Information

Rapid cash fraudulent: watch this video to know details

1 min read

বাংলাদেশের রেপিড ক্যাশ নামের প্লে ষ্টোরের এপ্লিকেশন টি আপনি খুব সহজেই ডাউনলোড করে ঘন্টা ব্যাপী সময় নষ্ট করে সর্বোচ্চ ২০০০ টাকার এপলাই করতে পারবেন। ৭ দিনের ভেতর টাকাটা আপনাকে ফেরত দিতে হবে। শুক্রবার এপলাই করলে ৪৮ ঘন্টা ওয়েট করবেন ২০০০ টাকা পাবার জন্য। ২০০০ টাকার আবেদনে আপনি পাবেন ১৬০০ টাকা। সুদ এবং চার্জ দিবেন ৪০০ টাকা।

রেপিডের নামে সর্বোচ্চ প্রতারণার ফাঁদে পা বাড়াচ্ছেন অনেকেই, বুঝে কিংবা না বুঝে। আপনি যদি ভিডিওটি দেখেন , কথা গুলো ক্লিয়ার শুনে বুঝতে পারবেন কিভাবে রেপিড ক্যাশ আপনার পার্সোনাল ইনফরমেশন নিয়ে আপনাকে ফাঁদে ফেলতে পারে। আপনি চাইলেও তাদের সার্ভার থেকে আপনার ইনফরমেশন ডিলিট করতে পারবেন না। ২০% সুদে পাবেন ২০০০ টাকা ৭ দিনে রিটার্ন। এমন প্রতারণার ফাঁদে পা দিয়েছেন তো মরেছেন। ব্যাঙ্ক গুলো যেখানে ৪৮ ঘন্টায় লক্ষ্য লক্ষ্য টাকা লোন দিচ্ছে ৮-৯% সুদে, সেখানে অনলাইন প্লাটফর্ম রেপিড ক্যাশ রেপিডের নামে হাতিয়ে নিচ্ছে জনগণের টাকা। জনগণ যদি সজাগ থাকেন , এমন প্রতারণার ফাঁদ থেকে বাঁচতে পারেন। কাস্টমার কেয়ার থেকে সার্ভিসের নামে যা পাবেন সে বিষয়ে আর না যাই । আপনার রিকোয়েস্ট তাদের কাছে মূল্যহীন। অনলাইন সেবাগুলো এমন কেন ?

মনে করিয়ে দিবে সেই চুষে খাওয়া কিছু গ্রামের চেয়ারম্যান অথবা প্রভাবশালীর কথা, যারা সামান্য টাকা ধার দিয়ে হাতিয়ে নিত ভিটা বাড়ি, কিংবা ফসলের ক্ষেত! ৭ দিনে ২% হারে লোন দিয়ে জনগণের উপকার করা হলে সেই ব্যাবসায় আপনার সফলতা আসবে এবং জাতি উপকৃত হবে।

Leave a Reply